Breaking News
Home / Uncategorized / নিজের সব সম্পত্তি দান করে দিলেন এরশাদ!

নিজের সব সম্পত্তি দান করে দিলেন এরশাদ!

নানান কারণে আলোচিত-সমালোচিত সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মাদ এরশাদ। এবার আলোচনায় এসেছেন, নিজের সব সম্পত্তি দান করে। শারীরিকভাবে অসুস্থ জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ তার সব স্থাবর ও অস্থাবর সম্পত্তি ট্রাস্ট গঠন করে দান করেছেন। পাঁচ জনকে সদস্য করে আজ রোববার বিকেলে ট্রাস্ট গঠনের সময় উপস্থিত জাপার প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সাল চিশতি দ্য ডেইলি স্টারকে এই তথ্য জানিয়েছেন।

এরশাদ নিজেও ট্রাস্টি বোর্ডের সদস্য হিসেবে রয়েছেন। বোর্ডের অন্য সদস্যরা হলেন: এরশাদের ছেলে এরিক এরশাদ, একান্ত সচিব মেজর (অব.) খালেদ আক্তার, চাচাতো ভাই মুকুল ও তার ব্যক্তিগত কর্মকর্তা মোহাম্মদ জাহাঙ্গীর। তবে ৯০ বছর বয়সী সাবেক এই সামরিক শাসক তার ট্রাস্টি বোর্ডে রাখেননি স্ত্রী রওশন এরশাদ ও ভাই জিএম কাদেরকে।শারীরিক অসুস্থতার কারণে গত ৩০ ডিসেম্বরের জাতীয় সংসদ নির্বাচনে এক দিনের জন্যও দলীয় প্রচারণায় অংশ নেননি এরশাদ। নতুন পার্লামেন্টের প্রথম অধিবেশনের ২৬ দিনের মধ্যে মাত্র একদিন সংসদে উপস্থিত ছিলেন তিনি।

অনৈতিক ব্যবসার অভিযোগে অভিনেত্রী গ্রেফতার!
এমটিভি খ্যাত ’১৬ অ্যান্ড প্রেগনেন্ট’ শো-এর অভিনেত্রীকে দেহব্যবসার অভিযোগে গ্রেপ্তার করেছে পুলিশ। এমটিভি শো-এর দ্বিতীয় সিজনে দেখা গিয়েছিল ভ্যারেলি ফায়ারম্যানকে।একটি স্টিং অপারেশনেই ফেঁসে গেছেন ভ্যারেলি। গত বৃহস্পতিবার রাতে হাতে নাতে গ্রেপ্তার হন ওই অভিনেত্রী। ঘটনাটি ঘটেছে ইংল্যান্ডের নিউ কোস্টালে। স্টিং অপারেশন চলাকালীন এক পুলিশ কর্মী গ্রাহক সেজে অভিনেত্রীর সঙ্গে দেখা করেন। অভিনেত্রী টাকার বদলে পুলিশকর্মীর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপনে রাজি হন। তখনই গ্রেপ্তার করা হয় তাকে। বেআইনী দেহব্যবসার বিরুদ্ধে তদন্ত করছিল পুলিশ।

সেই কারণে পুলিশের পক্ষ থেকেই ওই স্টিং অপারেশন চালান হয়। তদন্ত চলাকলীন যে নারীদের গ্রেপ্তার করা হয় ভ্যারেলির বয়স তাদের মধ্যে সবচেয়ে কম। সংবাদ সংস্থার খবর অনুযায়ী, এলাকাবাসীদের একাংশ পুলিশের কাছে প্রতিনিয়তই অভিযোগ করছিলেন যে শহরে বেআইনী দেহব্যবসার ঘটনা বেড়ে চলেছে। এই কারণেই পুলিশ স্টিং অপারেশনের মাধ্যমে বিভিন্ন যৌন চক্র পর্দাফাঁস করার পরিকল্পনা করে। জানা গেছে, মাত্র ১৫ বছর বয়সেই গর্ভবতী হয়েছিলেন ভ্যারেলি। তাকে গ্রেপ্তার করে নারী হোমে রেখেছে পুলিশ।ভ্যারেলি ফারাম্যান এমটিভির শো-তে আসার আগেও বহুবার প্রেম ঘটিত কারণে আলোচনায় এসেছিলেন। গর্ভবতী হওয়ার পর তিনি তার প্রেমিককেই তার সন্তানের বাবা বলে জানিয়েছিলেন। যদিও তার প্রেমিক একথা মানতে অস্বীকার করেন।

৭ বছরের ফুটফুটে সায়মা এখন শুধুই স্মৃতি
রাজধানীর ওয়ারিতে শিশু সায়মাকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ময়নাতদন্তে জানা গেছে। এ ঘটনায় ছয়জনকে জিজ্ঞাসাবাদের জন্য ওয়ারি থানায় নেয়া হয়েছে। গতকাল বিকেল থেকে ভবনে প্রবেশকারীদের বিষয়টি মাথায় নিয়ে তদন্ত করছে পুলিশ। এ ঘটনায় অজ্ঞাত আসামির বিরুদ্ধে মামলা করেছেন সায়মার বাবা। ফুটফুটে পরীর মত এক মেয়ে সামিয়া আফরিন সায়মা স্মৃতি হয়ে গেলো বাবা মায়ের কাছে। পরিবারের দাবি, ৭ বছর বয়সী সামিয়া শুক্রবার সন্ধ্যা থেকে নিখোঁজ ছিলো। অনেক খোঁজাখুঁজির পর একই ভবনের আটতলায় অব্যবহৃত একটি ফ্ল্যাটের রান্নাঘরে গলায় রশি পেঁচানো অবস্থায় মৃতদেহ দেখতে পায় তারা। প্রিয় সন্তানের এমন মর্মান্তিক মৃত্যুতে স্বজনদের আহাজারিতে ভারি হয়ে উঠে ওয়ারির বনগ্রাম মসজিদ এলাকা।

স্বজনদের দাবি, এ হত্যাকাণ্ডের সঙ্গে ঐ ভবনের কেউ জড়িত থাকতে পারে। তাই সর্বোচ্চ শাস্তির দাবি করেছে তারা। ঘটনার পর পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। আলামত সংগ্রহ করে সিআইডি। পুলিশের প্রাথমিক ধারণা, ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করা হয়ে থাকতে পারে তাকে। সামিয়া সিলভারহেড স্কুলের নার্সারিতে পড়তো। তার বাবা আব্দুস সালাম, রাজধানীর নবাবপুরে ব্যবসা করেন। চার সন্তানের মধ্যে আদরের ছোট সায়মাকে হারিয়ে পাগল প্রায় মা সানজিদা আক্তার। মূহুর্তেই ফুটফুটে পরীর মতো মেয়ে সামিয়া আফরিন সায়মা স্মৃতি হয়ে গেলো পৃথিবীর সবচেয়ে আপন বাবা মার কাছে।

শুক্রবার বিকালে খেলতে যাবে বলে বাসা থেকে বের হয় সে। সন্ধার পরও বাসায় না এলে খোঁজ শুরু করে বাবা আব্দুস সালাম। অনেক খোঁজাখুঁজির যে ভবনে সায়মাদের বাসা তার নয় তলার সদ্য নির্মিত অব্যবহৃত একটি ফ্ল্যাটের রান্না ঘরে পাওয়া যায় তার নিথর দেহ। সাত বছরের এ শিশুর মর্মান্তিক মৃত্যুতে আর্তনাদে ভারি হয়ে ওঠে ওয়ারির বনগ্রাম মসজিদ এলাকা। bস্বজনদের দাবি, এ হত্যাকাণ্ডের সঙ্গে ভবনের কেউ জড়িত থাকতে পারে। তাই সর্বোচ্চ শাস্তির দাবি করেছেন তারা। আর এ বিষয়টি মাথায় রেখেই কাজ করছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এরই মধ্যে বেশ কয়েকজনকে ডেকে নেয়া হয়েছে জিজ্ঞাসাবাদের জন্য। ঢাকা মেডিকেলে ময়নাতদন্ত শেষে চিকিৎসক জানাচ্ছে, হত্যা করার আগে যৌন নির্যাতন করা হয়েছে শিশুটিকে। সামিয়া ওয়ারি এলাকার সিলভারহেড স্কুলের নার্সারির শিক্ষার্থী ছিল। তার বাবা আব্দুস সালাম রাজধানীর নবাবপুরে ব্যবসা করেন।

About admin

Check Also

আরো ১৩০০ পর্ন সাইট বন্ধ করা হবে: তথ্যপ্রযুক্তিমন্ত্রী!

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তফা জব্বর বলেছেন, আরো ১ হাজার ৩১৪টি পর্ন সাইট বন্ধের উদ্যোগ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *